West Bengal

বঙ্গ বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কি শুভেন্দু অধিকারী? অকপট অমিত শাহ্

বিজ্ঞাপন
বাংলায় ভোট যুদ্ধ এখন জমজমাট।  ভোট হতে এখনও ৩-৪ মাস দেরি। কিন্তু উত্তেজনা, আশঙ্কার পারদ চড়তে শুরু করেছে। প্রায় প্রত্যেক মাসেই দিল্লি থেকে শীর্ষ বিজেপি নেতারা এসে হুংকার হুঁশিয়ারি দিয়ে ভোটের উত্তেজনাকে কয়েকগুণ বাড়িয়ে যাচ্ছেন।
কালই তৃণমূল পরিত্যাগ করে অমিত শাহের হাত ধরেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের একদা বিশ্বস্ত সৈনিক শুভেন্দু অধিকারী। আর এই ঘটনায় দ্বিগুণ আত্মবিশ্বাস পেয়েছে বিজেপি নেতৃত্ব।
গতকালই দু’শোর বেশি আসনে বাংলা দখলের কথা বলেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্। আর এবার খাস অনুব্রত গড়ে দাঁড়িয়ে বিপুল জনতার ভিড় দেখে একক সংখ্যাগরিষ্ঠতায় বাংলা জেতার ঘোষণা করলেন অমিত শাহ্।বলেন সিপিএমকে ৩৪ বছর মমতা সরকারকে ১০ বছর সময় দিয়েছেন। বিজেপিকে ৫বছর সুযোগ দিন। সোনার বাংলা গড়বে বিজেপি।
আর এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বহিরাগত তত্ত্বকে হেলায় উড়িয়ে  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সপাট জবাব ‘বহিরাগত নয়, বাংলার পরবর্তী মুখ্যমন্ত্রী হবে বাংলার ভূমিপুত্রই’।
আজ বোলপুরের মেগা রোড শো তে এমনটাই বলে বঙ্গবাসীকে আশ্বস্ত করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।
তৃণমূলী সৈনিক শুভেন্দুর বিজেপিতে যোগদানের ২৪ ঘণ্টার ব্যবধানেই অমিত শাহর এই রকম মন্তব্যে গুঞ্জন উঠতে শুরু করেছে বাংলার রাজনীতিতে। তবে কি শুভেন্দুই হতে চলেছেন বঙ্গ বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী? চমক তৈরি করলেন অমিত। কিন্তু সঠিক উত্তর মিলল না।

রোড শো-র পরের সাংবাদিক বৈঠক থেকে সেই জল্পনার উত্তর মেলা তো দূর, বরং তা আরও জিইয়ে থাকল। এখনই মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর ‘মুখ’ প্রকাশ্যে আনতে চাইলেন না শাহ।

বিজ্ঞাপন

সাংবাদিক বৈঠকে এক সাংবাদিক প্রশ্ন করেন, “শুভেন্দুকেই কি তবে মুখ করার কথা ভাবছে বিজেপি?”  উত্তরে বললেন, “ভূমিপুত্র অনেকেই রয়েছেন, আমি কারোর নাম করিনি। মমতাকে হারানোর জন্য দিল্লি থেকে কাউকে আসতে হবে না। বিজেপিতে পরিবারতন্ত্র, দুর্নীতি নেই।”

বিজ্ঞাপন

বাংলায় ভোট হতে আর বেশী দেরি নেই। কিন্তু মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম এখনই বলবেন না বলে জানালেন অমিত শাহ্। বললেন, সঠিক সময় আসলে নিজের মুখেই তিনি জানিয়ে দেবেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল অর্থাৎ শনিবার বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেন শুভেন্দু অধিকারী।

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading