West Bengal

বারবার একই ঘটনা! অনুব্রত-সুকন্যার পঞ্চম লটারির হদিশ মিলল, ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢোকে ৫০ লক্ষ, সন্দেহ বাড়ছে সিবিআইয়ের

বিজ্ঞাপন

বারবার একই পরিবার কীভাবে লটারি (lottery) জিততে পারে, তা ক্রমেই এবার ভাবিয়ে তুলছে সিবিআই (CBI) আধিকারিকদের। তদন্তে নেমে এবার অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) ও তাঁর কন্যা সুকন্যা মণ্ডলের (Sukanya Mandal) পঞ্চম লটারির হদিশ পেল তদন্তকারী সংস্থা। এবার সিবিআই একপ্রকার নিশ্চিত যে কালো টাকা সাদা করতেই এমনটা করা হয়েছে।

বিজ্ঞাপন

চলতি বছরের শুরুতে অনুব্রত মণ্ডল লটারিতে ১ কোটি টাকা পেয়েছিলেন। এই ঘটনা সিবিআইকে বেশ ভাবিয়ে তুলেছিল। সেই ঘটনার তদন্তে নেমে পরবর্তীতে আরও ৩টি লটারির হদিশ পায় সিবিআই। জানা যায়, ২০১৯ সালেও একটি লটারি কেনা হয়েছিল।

বিজ্ঞাপন

সেই লটারির পুরস্কার বাবদ ১০ লক্ষ টাকা ঢোকে অনুব্রত মণ্ডলের অ্যাকাউন্টে। এরপর আরও দু’ দফায় লটারির টিকিট কেনে পুরস্কার জেতেন সুকন্যা মণ্ডল। একবার ২৫ লক্ষ ও আরেকবার ২৬ লক্ষ টাকা। সবমিলিয়ে মোট ৬১ লক্ষ টাকা জমা পড়ে তাঁর অ্যাকাউন্টে।

বিজ্ঞাপন

আর এবার সামনে এল আরও এক নতুন তথ্য। সিবিআইয়ের দাবী, ২০২০ সালেও লটারিতে ৫০ লক্ষ টাকা জিতেছিলেন কেষ্ট-কন্যা। ব্যাঙ্কের তথ্য যাচাইয়ের মাধ্যমেই সেই খবর মিলেছে। বারবার লটারি কীভাবে জিতলেন অনুব্রত ও সুকন্যা, এখন সেই প্রশ্নই জোরালো হচ্ছে ক্রমশ। তবে কী সত্যিই গরু পাচারের কালো টাকা সাদা করতেই এই পন্থা, এমনই সন্দেহ তদন্তকারী সংস্থার।

বিজ্ঞাপন

সিবিআই আধিকারিকদের অনুমান, এভাবেই ঘুরপথে গরু পাচারের টাকা ঢুকেছে অনুব্রত ও সুকন্যার ব্যাঙ্ক অ্যাকাউন্টে। লটারি সংস্থাকে ভুল বুঝিয়ে কালো টাকা সাদা করানোর হয়েছে চক্রান্ত করে। সেই কারণে অনুব্রতর এত লটারি জেতা নিয়ে বেশ তৎপরতার সঙ্গে তদন্ত শুরু করেছে সিবিআই।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading