West Bengal

WB Election 2021: ভোটের প্রচারে বেরিয়ে বিজেপি কর্মীকে গালিগালাজ, ফের ভিডিও বিতর্কে জড়ালেন ফিরহাদ

বিজ্ঞাপন

চলছে ভোট। পাঁচ দফার ভোট মিতলেও এখনও বাকী তিন দফার ভোট। ভোটের প্রচার জারি রেখেছে নানান রাজনৈতিক দলগুলি। শেষ বেলায় ভোটের প্রচারে আরও বেশি জোর দিচ্ছে সকলেই। এই ভোট প্রচারে বেরিয়েই এবার মেজাজ হারালেন তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম। এক বিজেপি কর্মীকে গালিগালাজ করতে দেখা গেল তাঁকে।

বিজ্ঞাপন

সম্প্রতি, একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যাতে দেখা গিয়েছে ফিরহাদ হাকিম এক বিজেপি কর্মীকে অত্যন্ত কুরুচিকর কোথা বলছেন। এই নিয়েইই ফের তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। ফিরহাদ হাকিমের খাস তালুক হল কলকাতা বন্দর। এবার সেখান থেকেই ভোটে দাঁড়িয়েছেন তিনি। চলছে ভোট প্রচার। এই প্রচারে গিয়েই বিজেপি কর্মীকে কুরুচিকর মন্তব্য করে বসেন তিনি। তবে এই ভিডিওর সত্যতা যাচাই করেনি খবর ২৪x৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আরও পড়ুন- ভারতী ঘোষের রোড শো-তে ‘লুঙ্গিবাহিনী’-র হামলা, পুলিশের সামনেই বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ

বিজ্ঞাপন

এই ঘটনা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “তৃণমূলের এখন গরু হারিয়ে গিয়েছে। চাষির গরু হারালে টালমাল থাকেন। মুখ্যমন্ত্রী এবং তাঁর মন্ত্রী নেতারা কী বলছেন ঠিক নেই। ভোট যত এগোচ্ছে সবকিছু হাতের বাইরে চলে যাওয়ায় হতাশ হয়ে এসব কথাবার্তা বলছে ওরা। উনি ওখানকার সংখ্যালঘুদের গরম করছেন, বলছেন বিজেপিকে মারো, কাটো। কিন্তু কেউ রাস্তায় ওনার সঙ্গে কেউ নেই”।

ফিরহাদের এই ভিডিও প্রসঙ্গ তুলে দিলীপের আরও মন্তব্য, “এভাবে ভয়ের রাজনীতি করে চলেছে, মানুষ তার বিরুদ্ধে ভোট দিচ্ছে। এই পরিবর্তনের ভোট জঙ্গলমহল থেকে উত্তরবঙ্গ সব জায়গায় একই ছবি। তাই ওদের নেতারাও নামছেন না। তবে এই ভয়ের রাজনীতিও চলবে না”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading