রাজ্য

শিক্ষামূলক ভ্রমণে গিয়ে ছাত্রদের সঙ্গে চলন্ত বাসে কোমর দুলিয়ে উত্তাল নাচ প্রধান শিক্ষকের! ভিডিও ভাইরাল হতেই শোকজ অভিযুক্ত শিক্ষক

দুর্নীতি, শিক্ষকদের বিরুদ্ধে অভিযোগ, শিক্ষক নিয়োগ প্রভৃতি দ্বারা বিধ্বস্ত রাজ্য শিক্ষা দপ্তর। অনেকে বলছেন রাজ্যে শিক্ষা ব্যবস্থা ভেঙে পড়েছে। এই সবের মধ্যেই ধরা পড়ল পড়ুয়াদের সঙ্গে প্রধান শিক্ষকের উদ্দ্যম নাচ।

হাওড়ার সাঁতরাগাছি কেদারনাথ ইন্সটিটিউশন তরফ থেকে গত ৩ অগাস্ট, বকখালীতে একটি শিক্ষামূলক ভ্রমণের ব্যবস্থা করা হয়েছিল সেখানে একটি বাসেই ছাত্রছাত্রী এবং শিক্ষক- শিক্ষিকারা যাচ্ছিলেন। সেই বাসের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে স্কুলের প্রধান শিক্ষককে ছাত্রদের সঙ্গে কোমর দুলিয়ে উত্তাল নাচ ধরা পড়েছে।

স্কুলের প্রধান শিক্ষিক তপব্রত বসু প্রথমে ঘটনাটি অস্বীকার করলেও পরবরতীতে চাপের মুখে তা মেনে নিয়েছেন। নিন্দার ঝর তুলেছেন অভিভাবকরা। এক সহকারী শিক্ষক জানিয়েছেন, ‘আমি এক্সকার্সনে যাব না আগেই ঠিক করেছিলাম। কারণ আমি বুঝতে পারছিলাম এরকম কিছু একটা হবে। যে চারজনের নৃত্য আপনারা দেখেছেন তাঁরা এ ঘটনায় অনুতপ্ত নয়। এরপর আপনি আর কী বলতে পারেন।’

তবে হাওড়ার জেলা শিক্ষা পর্ষদের চেয়ারম্যান অজয় কুমার পাল জানিয়েছেন, ইতিমধ্যেই গোটা বিষয়টির পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত প্রধান শিক্ষকের কাছেও লিখিত জবাব চাওয়া হয়েছে। প্রয়োজন মতো ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button