West Bengal

Sourav Chakraborty on vaccination: টিকা নিলেন না, চাপের মুখে পড়ে পিছু হটতে বাধ্য হলেন তৃণমূল বিধায়ক

বিজ্ঞাপন

আজ থেকে শুরু হয়েছে গোটা দেশজুড়ে শুরু হয়েছে গণটিকাকরণ। টিকাকরণের প্রথম ধাপে টিকা দেওয়া হয়েছে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদের মতো করোনা যোদ্ধারা। এই কারণে নানার রাজ্যের চিকিৎসকদের তালিকা প্রস্তুত করেছেন জেলা স্বাস্থ্য দফতর।

বিজ্ঞাপন

সেই অনুযায়ী, আলিপুরদুয়ারে কোন কোন চিকিৎসকেরা টিকা পাবেন, এই তালিকাও তৈরি করেন জেলা স্বাস্থ্য দফতর। কিন্তু তালিকা প্রকাশ হতেই দেখা যায় যে টিকাপ্রাপকদের নামের শীর্ষেই রয়েছে তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। সেই খবর প্রকাশ্যে আসতেই সরব হয় বিরোধী দল। এই নিয়ে হইচই পড়ে যায় গোটা জেলায়। এই নিয়েই সারাদিন ধরে চলে জল্পনা। ফলত, চাপের মুখে পড়ে টিকা না নেওয়ার সিদ্ধান্ত নিলেন তৃণমূল বিধায়ক।

বিজ্ঞাপন

এই বিষয়ে সৌরভের দাবী, “এখানে কোনও বিতর্কের প্রশ্ন নেই। যেহেতু আমি রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান, আর করোনা পরিস্থিতির সময় আমি সবসময় মানুষের স্বার্থে কাজ করেছি, সেই কারণে হয়ত আমার নাম তালিকাতে এসে থাকতে পারে। তবে আমি টিকা নিচ্ছি না, তাও আমি ওঁদের জানিয়ে দিয়েছি। আমি নিজে কোনও আবেদন করিনি। তাই বিতর্কের কোনও জায়গা নেই। আগে জনগণ, তারপর অন্য কেউ”।

বিজ্ঞাপন

এই বিষয় নিয়ে আলিপুরদুয়ারের মুখ্য স্বাস্থ্যাধিকারিক গিরীশ চন্দ্র বেড়া জানিয়েছেন যে আজ হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের টিকা দেওয়া হয়েছে। তবে এই বিষয়টা হওয়া কোনও অসুবিধার বিষয় নয়। রোগী কল্যাণ সমিতির সদস্য ও চেয়ারম্যান ভ্যাকসিনের বেনিফিশিয়ারি তালিকায় থাকতেই পারেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading