West Bengal

করোনার টিকার কুপনে তৃণমূল পঞ্চায়েত প্রধানের ছবি, জোর রাজনৈতিক তরজা বাদুড়িয়ায়

বিজ্ঞাপন

করোনা টিকার কুপন বিতরণ নিয়ে জোর রাজনৈতিক তরজা শুরু হল বাদুড়িয়া বিধানসভা কেন্দ্রের বাগজোলা গ্রাম পঞ্চায়েত এলাকায়। গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধেই উঠেছে অভিযোগ।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, পঞ্চায়েত প্রধান করোনা টিকার কুপনে নিজের ছবি দিয়েছেন। সেই কুপন বাড়ি বাড়ি বিলিও করেছেন তিনি। আর এই নিয়েই জোর রাজনৈতিক তরজা গ্রামে। পরে তিনি যদিও নিজের এই ভুল স্বীকারও করেছেন।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে খবর, গত ৩০ তারিখে বাগজোলা গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে করোনা টিকার ক্যাম্পের ব্যবস্থা করা হয়। এর আগে ২৯ তারিখ থেকে বাগজোলা গ্রাম পঞ্চায়েতের প্রধান জামিরউদ্দিন মণ্ডল কুপন বিলি করতে শুরু করেন। সেই কুপনে ছিলে গ্রাম পঞ্চায়েত প্রধানের ছবি। বাড়ি-বাড়ি পৌঁছে দেওয়া হয় সেই কুপনও।

বিজ্ঞাপন

এই নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বসিরহাট সাংগঠনিক জেলার বিজেপি যুব মোর্চার সভাপতি পলাশ সরকার এই বিষয়ে বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মানুষের টিকাকরণ করাতে ব্যস্ত। সেই সময় তৃণমূল এই টিকা নিয়ে রাজনীতিতে নেমেছে। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। বিজেপির পক্ষ থেকে তৃণমূলের এই আচরণের ধিক্কার জানাচ্ছি”।

বিজ্ঞাপন

অন্যদিকে, এই বিষয় নিয়ে বাগজোলা গ্রাম পঞ্চায়েতের প্রধান জামিরউদ্দিন মণ্ডল জানিয়েছেন, “দলীয় কর্মী এবং পঞ্চায়েতের কর্মচারীরা আবেগপ্রবণ হয়ে আমার ছবি দিয়ে ফেলেছেন। এটা অত্যন্ত ভুল হয়েছে। আমি ক্ষমাপ্রার্থী”।

বাগজোলা অঞ্চলের তৃণমূল নেতা রাজীব বিশ্বাস স্বীকার করে নিয়েছেন যে ভুল হয়েছে। বাদুড়িয়ার বিধায়ক কাজি আবদুর রহিম ও প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে তিনি এই বিষয়ে কথা বলবেন বলেও জানান। পঞ্চায়েত প্রধান এমন ঘটনা কেন ঘটালেন, তা নিয়েও তদন্ত করে কোনও একটা ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading