সব খবর সবার আগে।

বাড়িতে কী পুরনো ২৫ পয়সার কয়েন রয়েছে? খুঁজে দেখুন, পেয়ে গেলেই মালামাল হওয়ার সুযোগ

কয়েন বিক্রি করে টাকা কামান, হ্যাঁ এমনই সুযোগ করে দিচ্ছে আপনাকে ইন্ডিয়ামার্ট। বাড়িতে যদি খুঁজে পুরনো ২৫ পয়সার কয়েন পাওয়া যায়, তবে তা একেবারেই হাতছাড়া নয়, এই ২৫ পয়সার এই বিশেষ কয়েনই আপনাকে করে দিতে পারে লাখপতি। আর সব থেকে বড় ব্যাপার হল এই কয়েনের জন্য আপনাকে আলাদা করে কোনও খাটনি করতে হবে না। ঘরে বসেই পেয়ে যাবেন প্রায় ১ থেকে দেড় লক্ষ টাকা কামানোর সুযোগ।

আপনার কাছে যদি কিছু বিশেষ ২৫ পয়সার কয়েন থাকে তাহলে তার সেগুলির কয়েকটি ছবি তুলে নিন। এরপর এই ছবি ইন্ডিয়ামার্টের একটি ওয়েবসাইটে আপলোড করে দিন। এরপর আপনার এই কয়েনগুলি নিলামে উঠবে। ক্রেতারা আপনার থেকে এই কয়েন কেনার জন্য একে কে ডাক তুলবে। তখন আপনি আপনার ইচ্ছামতো দাম হাঁকিয়ে যাকে খুশি এই কয়েন বিক্রি করে লক্ষ লক্ষ টাকা রোজগার করতে পারেন। জেনে নিন, এই টাকা কামানোর জন্য কোন ২৫ পয়সার কয়েন আপনার কাছে থাকা জরুরী।

সূত্রের খবর অনুযায়ী, ইন্ডিয়ামার্টের ওয়েবসাইটে পুরনো কয়েন ও নোটের নিলাম হয়। যদি আপনি পুরনো জিনিস বা কয়েন সংগ্রহ করার শখ রাখেন, তবে এই শখই আপনাকে লাখপতি বানিয়ে দিতে পারে। এর জন্য আপনার কাছে ২৫ পয়সার সিলভার রঙের কয়েন থাকা আবশ্যক। সেসব কয়েন বিক্রি করে দেড় লক্ষ টাকা পর্যন্ত রোজগার করা যেতে পারে।

যদি আপনার কাছে মাতা বৈষ্ণ দেবীর ৫ ও ১০ পয়সার কয়েনও থাকে, তাহলেও আপনি সেগুলি বিক্রি করতে পারেন ওই ওয়েবসাইটে। ২০০২ সালে এই কয়েনগুলি জারি করা হয়। মাতা বৈষ্ণদেবীর ছবি থাকার কারণে এই কয়েকগুলিকে শুভ বলে মনে করা হয়। তাই অনেকেই এই কয়েন পাওয়ার জন্য লক্ষ লক্ষ টাকা খরচ করেন।

You might also like
Comments
Loading...