সব খবর সবার আগে।

অত্যন্ত প্রতিভাবান, ২০১৯ বিশ্বকাপের দলে না নেওয়া ভারতের বড় ক্ষতি, রায়ডুকে নিয়ে মন্তব্য ওয়াটসনের

২০১৯ বিশ্বকাপে ভারতীয় দল নির্বাচনকে ঘিরে বেশ বিতর্ক হয়েছিল, যা এখনও শোনা যায় ক্রিকেট ভক্তদের মুখে। আবারও উঠল সেই কথা, এবার এই বিষয়ে মন্তব্য করলেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসন। ২০১৯ বিশ্বকাপে রায়ডুর বদলে বিজয় শঙ্করকে দলে নির্বাচন করায় বিতর্ক হয়েছিল। আর সম্প্রতি আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের মুম্বই ইন্ডিয়ান্সকে পাঁচ উইকেটে হারানোর অন্যতম নায়ক অম্বাতি রায়ডুর।

রায়ডুর ম্যাচ জেতানো ইনিংস দেখেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ শেন ওয়াটসন। মুম্বইয়ের সাথে ম্যাচ নিয়ে শেন ওয়াটসন বলেন, “জসপ্রীত বুমরাহকে ওইভাবে সামলানো খুবই বড় ব্যাপার। রায়ডুর কাছে মাঠের সর্বত্র রান করার অপশন রয়েছে। আর নিজের পুরোনো দল মুম্বইয়ের বিরুদ্ধে প্রমাণ করারও রয়েছে তার।” চার নম্বরে ব্যাট করতে নেমে চাপের মুখে রায়ডু ৭১ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন।

ওয়াটসন আরও বলেছেন, “নিজের ৭১ রানের ইনিংসে সেদিন রায়ডু অসাধারণ খেলেছিল। ও একজন অত্যন্ত প্রতিভাবান ব্যাটসম্যান এবং আমার মনে হয় ভারতের একদিনের দলের জন্য এটি একটি বড় ক্ষতি যে তাকে ২০১৯ বিশ্বকাপের দলে নেওয়া হয়নি। আমাদের ইনিংসে ফাফ এবং তাঁর অ্যাঙ্করিং গুরুত্বপূর্ণ ছিল। ১৬৩ টি বড় রান নয়, তবে তার ইনিংসের অ্যাঙ্কর করা সত্যিই গুরুত্বপূর্ণ ছিল।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share