সব খবর সবার আগে।

বিশাল অঙ্কের চুক্তিতে সন্দেশ ঝিঙ্গানকে ধরে রাখল এটিকে-মোহনবাগান

সন্দেশ ঝিঙ্গানকে প্রায় সই করিয়েই নিয়েছিল এটিকে-মোহনবাগান। তবে সবুজ-মেরুন দলের আগে দেশের এই সেরা ডিফেন্ডারকে নিতে মরিয়া হয়ে উঠেছিল ইস্টবেঙ্গল। সন্দেশকে পেতে ইস্টবেঙ্গল ১.৮ কোটি টাকার দর হাঁকিয়েছিল। কিন্তু সেই দরও এবার হার মানল এটিকে-মোহনবাগানের সামনে। সন্দেশ চেয়েছিলেন আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলা কোনও ক্লাবের সাথে যুক্ত হতে। সন্দেশের এজেন্টকে ২.১ কোটি টাকার বিশাল অফার দিয়েছে এটিকে-মোহনবাগান, সেই অফারেই সবুজ-মেরুন ব্রিগেডে থেকে যাচ্ছেন তিনি।

আর্থিক চুক্তি সহ কিছু ব্যক্তিগত ইস্যু নিয়ে এটিকে-মোহনবাগান থেকে কিছুটা পিছু হঠেছিল সন্দেশ। যদিও চুক্তির মেয়াদ এখনও স্পষ্ট নয়। এটিকে-মোহনবাগান চাইছে পাঁচ বছরের দীর্ঘমেয়াদী চুক্তি করতে, যেখানে সন্দেশ চাইছেন এক-দুই বছরের স্বল্পমেয়াদী চুক্তি, এই নিয়ে চলছে আলোচনা।

তবে সন্দেশকে নেওয়ার জন্য লড়াই শুধু এটিকে-মোহনবাগান ও ইস্টবেঙ্গলের মধ্যেই ছিল না, দৌঁড়ে ছিল এফসি গোয়া এবং বেঙ্গালুরু এফসি। তবে এত বিশাল মূল্য এই মুহুর্তে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি দিতে চাইবে না, যার জেরেই আগামী মরশুমে এটিকে-মোহনবাগানেই দেখা যাবে সন্দেশ ঝিঙ্গানকে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment