সব খবর সবার আগে।

যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা নেচে নেচে বোলিং করছেন, মজার ভিডিও ভাইরাল

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি ২৪ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে খেলা হবে। উভয় দলই বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে খেলতে আগ্রহী। এই ম্যাচে টিম ইন্ডিয়া পুরো শক্তি নিয়ে প্রবেশ করবে, কারণ তারা ভাল করেই জানে যে এখানে পরাজয়ের ফলে তাদের জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠার সমস্ত দরজা বন্ধ হয়ে যাবে। এই ম্যাচের জন্য মোতেরা স্টেডিয়ামের প্রস্তুতিও পুরোদমে চলছে। ম্যাচ শুরুর তিন দিন আগে ভারতের তারকা ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে একটি গুজরাটি গানে নাচতে দেখা যাচ্ছে।

এই ভিডিওটি ধনশ্রী ভার্মা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন, যাতে তাকে ক্রিকেটের রঙে রঙিন দেখা যাচ্ছে। ভিডিওতে তাকে অসাধারণ নাচ করতে দেখা গেছে, পাশাপাশি বোলিংয এবং ব্যাটিং করতেও দেখা গিয়েছে। তাঁর অনুরাগীরা এই ভিডিওটি খুব পছন্দ করছেন। ভিডিওতে তাকে বলতে দেখা যাচ্ছে যে, “আহমেদাবাদ প্রস্তুত থাকো।”

বলা বাহুল্য যে, ধনশ্রী একজন বিখ্যাত ইউটিউবার পাশাপাশি কোরিওগ্রাফারও। যুজভেন্দ্র এবং ধনশ্রী গত বছরের আগস্টে বাগদান করেছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে এই সুসংবাদটি শেয়ার করেছিলেন। চাহাল তারপর আইপিএলের ১৩ তম আসরে অংশ নিতে দুবাই চলে যান। আইপিএল শেষ হওয়ার পরে চাহাল অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন, সেখানে তাকে সীমিত ওভারের সিরিজের জন্য দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। সেখান থেকে ফিরে আসার পরে ডিসেম্বরে চাহাল ধনশ্রী ভার্মাকে বিয়ে করেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...