West Bengal

বঙ্গ সবুজময় হতেই রাজ্যজুড়ে আক্রান্ত বিজেপি কর্মী-সমর্থকরা! চলল মারধর, বাড়ি ভাঙচুর

বিজ্ঞাপন
বাংলার মানুষের রায়ে ফের রাজ্যের মসনদের মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় একপেশে লড়াইয়ে পর্যদুস্ত বিজেপি। গতকালই হাইভোল্টেজ বঙ্গ বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হয়েছে। এখন‌ও নির্বাচনী গন্ধ লেগে রয়েছে বাংলা জুড়ে। বিজেপি কর্মী সমর্থকদের এতদিনের নাগাড় প্রচেষ্টাকে বিফল করে প্রচন্ড হতাশাজনক ফলাফল করেছে বিজেপি। এই ভোট একপ্রকার তৃণমূলের জয়ের থেকে বেশি বিজেপির হারে পরিণত হয়েছে। বিজেপিকে রুখতেই হয়তো মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা করেছে বঙ্গ জনতা। অন্তত ফলাফল তাই বলছে।

 

বিজ্ঞাপন

আরও পড়ুন- পিসিকে অনুকরণ করে প্রচারে দাপিয়ে বেড়িয়েছেন, ভোটে না দাঁড়িয়েও বড় জিত হাসিল ভাইপোর

বিজ্ঞাপন

আর এইরকম দাপুটে জয়ের পর দ্বিগুণ উৎসাহে টগবগ করছেন তৃণমূল কর্মী সমর্থকরা। ফলাফলে আক্রান্ত হচ্ছে বিজেপি। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর আসছে। যেমন বালুরঘাটের বিধানসভার অন্তর্গত ত্রিমোহনী কিসমতদাপট গ্রামে তৃণমূলের কর্মী-সমর্থকরা বিজেপি কর্মীর বাড়িতে ঢুকে ব্যাপক হামলা চালায়। যথেচ্ছ ভাঙচুর করা হয় বাড়িঘর। মেরে ফাটিয়ে দেওয়া হয় বিজেপি কর্মীর মাথা। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গতকাল নন্দীগ্রামে জেতার পর  তৃণমূল কর্মী সমর্থকদের হাতে আক্রান্ত হন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। এছাড়াও রাজ্যের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনা প্রকাশ্যে এল। তার মধ্যে সবচেয়ে বড় ঘটনা কাঁকুড়গাছির। রবিবার রাতে শীতলাতলা লেন এলাকায় এক বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। অভিজিৎ সরকার নামে ওই যুবক কাঁকুড়গাছি এলাকায় বিজেপির ট্রেড ইউনিয়নের নেতা বলে পরিচিত। রবিবার রাতে বেলেঘাটা বিধানসভা কেন্দ্রে পরেশ পালের জয়ের পরই তাঁর ওপরে তৃণমূলী দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ।হামলার সময় ফেসবুক লাইভ করেন কাঁকুড়গাছির শীলতা লেনের বাসিন্দা অভিজিৎবাবু। তিনি দেখান কী করে তাঁর বাড়িতে ভাঙচুর চলেছে। বোমাবাজি চলছে তাঁর বাড়ির সামনে। জানান, তাঁর পোষা কুকুরটি কয়েকটি বাচ্চা দিয়েছিল। সেই সবকটা বাচ্চাকে পিটিয়ে মেরেছে তৃণমূলের দুষ্কৃতীরা।

আরও পড়ুন- ফল বেরোতেই শুরু তৃণমূলের গুন্ডারাজ, কাঁকুড়গাছিতে পুলিশের সামনেই বিজেপি নেতাকে খুন, পিটিয়ে খুন পোষ্যকেও

অভিযোগ, এরপর তাঁর মায়ের সামনেই অভিজিৎবাবুকে মারধর শুরু করে তৃণমূলের গুন্ডারা। বাধা দিলে মারা হয় তাঁর মাকেও। পুলিশের সামনেই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। আহত বিজেপি নেতাকে আরজি কর হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বিজ্ঞাপন

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading