সব খবর সবার আগে।

জট কাটল না, চুক্তিপত্রে সই না করার সিদ্ধান্ত ইস্টবেঙ্গলের! হাতছাড়া হতে পারে বিনিয়োগকারী সংস্থা

শেষ পর্যন্ত কোনও রফাসূত্র মিলল না। কোনও সমাধানে পৌঁছতে পারেনি দু’পক্ষই। এখনও অব্যাহত ইস্টবেঙ্গলের কর্মকর্তা ও বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের মধ্যে সমস্যা।

সূত্রের খবর অনুযায়ী, চূড়ান্ত চুক্তির কিছু শর্তের সঙ্গে আগেকার প্রযোজ্য শর্ত মিলছে না। এই কারণেই মূল টার্মশিটে সাক্ষর করতে রাজী নন ক্লাবকর্তারা। এই বিষয়ে গত সোমবার ফের শ্রী সিমেন্ট চিঠি দেয় ইস্টবেঙ্গলকে। এরপর গতকাল, মঙ্গলবার সন্ধ্যেয় বৈঠকে বসেন ক্লাব এক্সিকিউটিভ সদস্যরা। জানা গিয়েছে, এই বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে শ্রী সিমেন্টের পাঠানো চিঠিতে সই করবে না ক্লাব।

এর জেরে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের থেকে আলাদা হওয়ার সম্ভাবনা ইস্টবেঙ্গলের। এর ফলে আইএসএল খেলার জন্য সমস্যায় পড়বে ক্লাব। এদিন বৈঠকের পর ইস্টবেঙ্গলের ফুটবল সচিব সৈকত গঙ্গোপাধ্যায় স্পষ্ট জানান, “আজ আমাদের এক্সিকিউটিভ কমিটির বৈঠক ছিল। আমরা শ্রী সিমেন্টের পাঠানো টার্ম শিট ও চূড়ান্ত চুক্তিপত্রের পার্থক্যের বিষয়ে আলোচনা করেছি। আমরা বৈঠকে এই সিদ্ধান্তে এসেছি যে, শ্রী সিমেন্টের পাঠানো চুক্তিপত্রে আমরা সই করব না। যদি কোনও ভাবে আমাদের ওপর চাপ সৃষ্টি করা হয় তাহলে আমরা সকলে ইস্তফা দিয়ে দেব।”

অন্যদিকে আবার, মঙ্গলবার রাতেই ইস্টবেঙ্গলের সমস্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল সাময়িকভাবে বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একথা জানিয়ে বলা হয়, “সোশ্যাল মিডিয়ায় আপাতত যাবতীয় কার্যকলাপ বন্ধ রাখা হল পরবর্তী নির্দেশকা না আসা পর্যন্ত। ভালবাসা এবং সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ”।

বলে রাখি, গত বছর সেপ্টেম্বর মাসে ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্ট, উভয়পক্ষের মধ্যেই একটি টার্ম শিট স্বাক্ষরিত হয়। এরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা হিসেবে ঘোষিত হয় শ্রী সিমেন্ট। কিন্তু সেই বিনিয়োগকারী সংস্থাই এখন হাতছাড়া হওয়ার পথে।

You might also like
Comments
Loading...